মর্নিংসান২৪ডটকম Date:০১-০৮-২০১৮ Time:১২:২৬ অপরাহ্ণ


চট্টগ্রাম নিউজ  ::    নিরাপদ সড়ক, পায়েল হত্যা এবং ঢাকার ক্যান্টনমেন্ট রোডে সড়ক দূর্ঘটনায় নিহত দু’জন ছাত্র-ছাত্রীর মৃত্যুর ঘটনায় অপরাধীর শাস্তির দাবিতে চট্টগ্রামের  ছাত্রবৃন্দ মানববন্ধন করে। আজ বুধবার সকাল ১১ টায় চট্টগ্রাম প্রেস ক্লাব প্রাঙ্গনে এ মানববন্ধন করা হয়।

ছাত্রদের দাবি নিরাপদ সড়ক গঠন করে চট্টগ্রামের ছেলে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র পায়েল হত্যা , ঢাকার শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী দিয়া খানম মিম এবং আব্দুল করিমের হত্যাকারীদের উপযু্ক্ত শাস্তি প্রদান।

প্রশাসন যাতে সঠিক পদক্ষেপ গ্রহণ করে সে দিকে দৃষ্টিপাত করা। নাম প্রকাশে অনিচ্ছুক আন্দোলনরত চট্টগ্রাম বাকলিয়া কলেজের একজন ছাত্র বলেন ‘ আর কত ভাই-বোন আমরা হারাবো ? আমাদের সড়ক নিরাপদ নয় ফলে অবিরত দূর্ঘটনা ঘটেই চলছে । তাছাড়া বাস চালকদের অধিকাংশের ড্রাইভিং লাইসেন্স নেয়, অপ্রাপ্ত বয়স্ক চালক দ্বারা বাস চালানো হয় এতে দূর্ঘটনার মাত্রা দিনদিন বেড়েই চলছে।’

নৌমন্ত্রীর বক্তব্যে ছাত্ররা অসন্তোষ প্রকাশ করেছে।আন্দোলনরত  মানববন্ধনে অংশগ্রহণ করে চট্টগ্রামের চারটি কলেজের ছাত্রবৃন্দ – বি এফ শাহীন কলেজ , বি এন কলেজ, এম ই এস কলেজ এবং বাকলিয়া কলেজ।
মর্নিংসান/এসএ