মর্নিংসান২৪ডটকম Date:১১-০৮-২০১৮ Time:৫:৪৯ অপরাহ্ণ


রিয়ালেই থাকছেন মডরিচ

ক্রীড়া ডেস্ক: কিছুদিন ধরে শোনা যাচ্ছিল রিয়াল মাদ্রিদ ছেড়ে অন্য কোনো ক্লাবে পাড়ি জমাচ্ছেন রাশিয়া বিশ্বকাপের সেরা খেলোয়াড় লুকা মডরিচ। কিন্তু ফর্মে থাকা এই তারকা খেলোয়াড়কে ধরে রাখতে নতুন এক কৌশল কাজে লাগালো রিয়াল। আর কাজও হলো!

মডরিচকে ধরে রাখতে তার পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার প্রস্তাব দেয় রিয়াল। এবার এমন কৌশলে কাজও হয়েছে। রিয়ালেই থেকে যাচ্ছেন ক্রোয়েশিয়ান এই তারকা মিডফিল্ডার, স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলোর এমনটাই দাবি।

রাশিয়া বিশ্বকাপের আগেই মদ্রিচের দিকে হাত বাড়ায় ইন্টার মিলান। তার সঙ্গে ২০২০ সাল পর্যন্ত চুক্তি থাকা রিয়াল এ সংবাদ জানার পরই মডরিচের ‘রিলিজ ক্লজ’ বাড়িয়ে ৭৫০ মিলিয়ন ইউরো করে দেয়। তবুও কিছুটা ভয়ে ছিল গ্যালাকটিকোরা।

তাই শেষ কৌশল হিসেবে মডরিচেরর বেতন বাড়িয়ে দিল তারা। ৩২ বছর বয়সী ফর্মে থাকা এই ফুটবলারকে ধরে রাখার এই কৌশল বেশ ভালোই কাজ দিয়েছে।

স্প্যানিশ সংবাদমাধ্যমের বরাতে জানা যায়, রিয়ালেই থাকছেন মডরিচ, এমনটাই জানিয়েছে তার ঘনিষ্ঠ সূত্র। অবশ্য মডরিচ নিজেও রিয়ালে থাকার ইঙ্গিত দিয়েছেন। শুক্রবার রিয়ালের হয়ে অনুশীলনের একটি ছবি পোস্ট করেন সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘কাজে ফিরলাম।’

রিয়ালের বেতন কাঠামো অনুযায়ী এত দিন তৃতীয় গ্রেডে পারিশ্রমিক পেতেন ক্রোয়েট এই তারকা। যা এতদিন ছিল বছরে সাড়ে ৬ মিলিয়ন ইউরো। ইন্টার মিলার তার জন্য বছরে ১০ মিলিয়ন ইউরো বেতন ধার্য করে। আর তাকে ধরে রাখতে রিয়াল তাকে দিচ্ছে ১১ মিলিয়ন ইউরো। নতুন এই প্রস্তাবিত বেতন রিয়াল অধিনায়ক সার্জিও রামোসের সমান। শিগগিরই নতুন বেতনের বিষয়ে রিয়ালের সঙ্গে চুক্তি হবে মডরিচের।