মর্নিংসান২৪ডটকম Date:১৫-১১-২০১৪ Time:৪:৩৫ অপরাহ্ণ


Shabnurনিজস্ব প্রতিবেদক: শাবনুরের বাবা হত্যায় যুবক গ্রেপ্তারসিলেট: অভিনেত্রী শাবনুরের বাবা কাজী নাসিরকে গাড়িতে আগুন দিয়ে পুড়িয়ে মারার ঘটনায় দায়ের করা মামলায় নজরুল ইসলাম তুরন (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তুরন দক্ষিণ সুরমার সিলাম টিকরপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে বলে জানিয়েছে পুলিশ।
শুক্রবার দিবাগত রাতে তাকে মোগলাবাজার থানার ত্রিমুখী থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ।মোগলাবাজার থানার এসআই আজহার জানান, গাড়ি পুড়ানোর ঘটনায় তুরন একজন ওয়ারেন্টভুক্ত আসামি। তাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রসঙ্গত, ২০১১ সালের ১৮ ডিসেম্বর দক্ষিণ সুরমার চণ্ডিপুলে একটি যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই ঘটনায় চিত্রনায়িকা শাবনুরের বাবা দগ্ধ হয়ে মারা যান। পরে এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে।

দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী» « জনগণ আওয়ামী লীগ ও শেখ হাসিনার সাথে রয়েছে: তথ্যমন্ত্রী» « শীতার্তদের পাশে সামাজিক সংগঠন ‘চেতনায় মুজিব’» « ষড়যন্ত্র হচ্ছে, চ্যালেঞ্জের মুখে এগিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা: ওবায়দুল কাদের» « বর্তমান সরকারের আমলে মিডিয়া অবাধ স্বাধীনতা ভোগ করছে: তথ্যমন্ত্রী» « উখিয়ায় আগুনে পুড়ল ৫০ দোকান» « মুজিববর্ষের প্রথম উপহার ই-পাসপোর্ট বললেন প্রধানমন্ত্রী» « এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ» « পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» «