মর্নিংসান২৪ডটকম Date:২৪-০৯-২০১৮ Time:৬:৩৪ অপরাহ্ণ


কক্সবাজারে পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ২

চট্টগ্রাম অফিস: কক্সবাজারে পৃথক অভিযান চালিয়ে ৪ হাজার ৩’শ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

সোমবার সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল- ঢাকার ধামরাই থানাধীন সোমভাগ ইউনিয়নের মো. মজনু মিয়ার ছেলে মোশারফ হোসেন (৩৩) ও টেকনাফ পৌরসভার ১ নং ওয়ার্ডের আব্দুস শুক্করের স্ত্রী আনোয়ারা বেগম (৩৫)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কক্সবাজার কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, দুপুরে এক বিমানযাত্রী জুতার ভেতর করে ইয়াবা পাচার করছে এমন খবর পেয়ে বিমানবন্দর এলাকায় অভিযান চালানো হয়। বিমানবন্দর কর্তৃপক্ষের সহযোগিতায় বিমানযাত্রী মোশারফ হোসেনের জুতা চেক করে ৩ হাজার ১’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় তাকে গ্রেফতার করা হয়। পরে কক্সবাজার সার্কেল পরিদর্শক আব্দুল মালেক তালুকদার বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মোশারফকে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

অপর এক অভিযানে টেকনাফের নাইট্যংপাড়ায় আনোয়ারা বেগমকে ১ হাজার ২’শ পিস ইয়াবাসহ গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় টেকনাফ সার্কেলের সদস্যরা। এ ঘটনায় টেকনাফ সার্কেলের উপ-পরিদর্শক মো. নাসির উদ্দিন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে আসামিকে।