মর্নিংসান২৪ডটকম Date:২৫-০৯-২০১৮ Time:১২:২০ অপরাহ্ণ


নিউজ ডেস্ক  ::      বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কেবিন ক্রু মাসুদা মুফতি মদপানের অভিযোগে ভিভিআইপি ফ্লাইট থেকে বাদ পড়েছেন । পাশাপাশি তাকে গ্রাউন্ডেড করা হয়েছে। এদিকে এ সংক্রান্ত তথ্য গোপন করায় ফ্লাইট সার্ভিসের ডিজিএম (ভারপ্রাপ্ত) নুরুজ্জামান রঞ্জুকে গ্রাউন্ডেড করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক (জিএম) শাকিল মেরাজ সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর লন্ডন ফ্লাইটের আগে কেবিন ক্রু মাসুদা মুফতির ডোপ টেস্টে পজিটিভ হওয়ার তাকে সেই ভিভিআইপি ফ্লাইট ডিউটি থেকে অব্যাহতি সহ গ্রাউন্ডেড করা হয়েছে।

এছাড়া এ সংক্রান্ত তথ্য গোপন করায় ফ্লাইট সার্ভিসের ডিজিএম (ভারপ্রাপ্ত) নুরুজ্জামান রঞ্জুকে গ্রাউন্ডেড করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বিভাগীয় তদন্ত চলছে। বাংলাদেশ বিমান সূত্রে জানা যায়, ২১ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর ফ্লাইটের দিন ডোপ টেস্টে মাদক সেবনের প্রমাণ মেলার পরও পরদিন সিঙ্গাপুর রুটে দায়িত্ব পালন করেন মাসুদা মুফতি।

কিন্তু বিমানের নিয়ম অনুযায়ী ডোপ টেস্টে প্রমাণ মিললে কোনও ব্যক্তিকে পরবর্তী ৯০ দিন কোনও ডিউটি না দেওয়ার বিধান রয়েছে। মাসুদা মুফতির ডোপ টেস্টের তথ্য ডিজিএম নুরুজ্জামান রঞ্জু ফ্লাইট শিডিউল বিভাগকে জানাননি।
মর্নিংসান/এসএ