মর্নিংসান২৪ডটকম Date:২৭-০৯-২০১৮ Time:১২:১০ অপরাহ্ণ


নিউজ ডেস্ক  ::    পাকিস্তানের বিপক্ষে জয় তুলে নিয়ে এশিয়া কাপের ফাইনালে যাওয়ায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।নিউ ইয়র্কে বুধবার জাতিসংঘ অধিবেশনের এক ফাঁকে সাংবাদিকদের সামনে এসে ক্রিকেটারদের জন্য প্রধানমন্ত্রী তার শুভেচ্ছা পৌঁছে দেন।

গতকাল বুধবার আবু ধাবিতে পাকিস্তানকে ৩৭ রানে হারিয়ে এশিয়া কাপের ফাইনালের পৌঁছে যায় বাংলাদেশ। ফাইনালে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।
মর্নিংসান/এসএ

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «