মর্নিংসান২৪ডটকম Date:১৭-১০-২০১৮ Time:১২:০২ অপরাহ্ণ


নিউজ ডেস্ক   ::     খেলা শুরু না হতেই ভাঙনের বাজনা শুরু হয়েছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। জগাখিচুড়ি ঐক্য হলো ভাঙনের ঐক্য। তারা শুরুতেই ধাক্কা খেয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি জোট শুরুতেই ধাক্কা খাওয়ার কারণ হলো তাদের উদ্দেশ্য পরিষ্কার নয়, তাদের উদ্দেশ্য ভালো নয়। যিনি নাম্বার ওয়ান তার উদ্দেশ্য ক্ষমতায় যাওয়া। কারণ তিনি জানেন জনবিচ্ছিন্ন কেউ ক্ষমতায় আসতে পারে না। বিএনপি-জামায়াতের ওপর ভর করে (প্রধানমন্ত্রী) শেখ হাসিনাকে হটাতে দুর্নীতিবাজ তারেকের সঙ্গে আঁতাত করতে লজ্জা লাগেনি তার।

তিনি বলেন, দেশ শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনের দিকে এগিয়ে যাচ্ছে। সাম্প্রদায়িক শক্তি অশুভ শক্তি বিএনপির নেতৃত্বে ষড়যন্ত্র করছে। শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে চক্রান্ত শুরু হয়ে গেছে। এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক হোসাইন।
মর্নিংসান/এসএ




টেকসই উন্নয়নের জন্য গবেষণার বিকল্প নেই: প্রধানমন্ত্রী
একনেকে ৭ প্রকল্পের অনুমোদন
স্বার্থানেষীরা রোহিঙ্গাদের খারাপ কাজে লাগাতে পারে, শঙ্কা প্রধানমন্ত্রীর
ফেনীর সেই ছাত্রীর ঘটনায় জড়িতদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর
খালেদা জিয়া প্যারোলে মুক্তি চাইলে আবেদন করতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
টেলি সামাদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
কারও সঙ্গে যুদ্ধ করব না আমরা: প্রধানমন্ত্রী
ফুটবল খেলা দেখতে স্টেডিয়ামে প্রধানমন্ত্রী
রমজানে দ্রব্যমূল্যে না বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর