মর্নিংসান২৪ডটকম Date:২০-১০-২০১৮ Time:৬:২০ অপরাহ্ণ


অশ্রুসিক্ত নয়নে বিদায় বাচ্চুকে

চট্টগ্রাম অফিস: সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন সবার প্রিয় রকস্টার আইয়ুব বাচ্চু। তাইতো ভক্তরা শেষবারের মত প্রিয় রকস্টার ও তাদের ঘরের ছেলেকে দেখতে ছুটে এলেন বিভিন্ন প্রান্ত থেকে। শনিবার নগরীর দামপাড়া জমিয়তুল ফালাহ মসজিদে নামাজে জানাজা পড়ার উদ্দেশ্যে আনা হয়েছে সাদা কাফনে মোড়ানো আইয়ুব বাচ্চুর মরদেহ। সেখানে নেমেছে হাজারো ভক্তের ঢল।

শনিবার বিকেল ৩টার দিকে সিটি কর্পোরেশনের মরদেহ বহনকারী গাড়িতে তার মরদেহ আনা হয়।

তবে এর আগেই ভক্তরা জমিয়তুল ফালাহ প্রাঙ্গণে এসে উপস্থিত হন। দূর–দূরান্ত থেকে তারা এসেছেন প্রিয় শিল্পীকে শেষ বিদায় জানাতে।
লাইনে দাঁড়িয়ে তারা প্রিয় শিল্পীকে শেষশ্রদ্ধা জানান। এ সময় সবার চোখে-মুখে ছিল তাদের প্রিয় মানুষটিকে হারানোর বেদনা।

আইয়ুব বাচ্চুর মরদেহে ফুলেল শ্রদ্ধা নিবেদন করছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

সেখানে উপস্থিত ছিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, আইয়ুব বাচ্চুর বাবা মো. ইসহাক, নগর আওয়ামীলীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, শিল্পী পার্থ বড়ুয়া প্রমুখ।

গত বৃহস্পতিবার মাত্র ৫৬ বছর বয়সে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান আইয়ুব বাচ্চু। তিনি ছিলেন একাধারে গায়ক, গিটারিস্ট, গীতিকার, সুরকার ও প্লেব্যাক শিল্পী। ১৯৬২ সালের ১৬ আগস্ট চট্টগ্রামে জন্মগ্রহণ করেন তিনি।

শুক্রবার রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে আইয়ুব বাচ্চুর প্রতি শেষশ্রদ্ধা জানানো হয়। এরপর জাতীয় ঈদগাহের নামাযে জানাযাতেও নামে ভক্তদের ঢল।