মর্নিংসান২৪ডটকম Date:২১-১০-২০১৮ Time:৬:১০ অপরাহ্ণ


বিয়ের তারিখ জানালেন রণবীর-দীপিকা

বিনোদন ডেস্ক: আরেকটি জমজমাট জুটির সানাই বাঁধতে চলেছে বি-টাউনে। রণবীর সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দীপিকা পাডুকোন। রোববার বিকেলে মাইক্রোব্লগিং সাইট টুইটারে বিয়ের তারিখ ঘোষণা করেন তারা।

বিয়ের কার্ড টুইট করলেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। তাতে লেখা, পরিবারের আশীর্বাদ নিয়ে আনন্দের মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছি। ১৪ ও ১৫ নভেম্বর বিয়ের তারিখ।

আরও লেখা আছে, ‘এত বছর ধরে আপনাদের ভালবাসা ও স্নেহ পেয়েছি, এজন্য সকলকে ধন্যবাদ। এবার আমাদের বন্ধুত্ব, প্রেম ও বিশ্বাসের সুন্দর সফর শুরু হওয়ার আগে আপনাদের আশিস কামনা করি। অনেক ভালবাসা- দীপিকা ও রণবীর’।

রামলীলা ছবির শ্যুটিংয়ের সময় একে অপরের প্রেমে পড়েন দীপিকা ও রণবীর। এরপর বাজিরাও মস্তানি ও পদ্মাবতে একসঙ্গে অভিনয় করেছেন দুজনে। দীপিকার প্রতি তার হৃদয়ের টান খুল্লামখুল্লা করেছেন রণবীর সিং। বারেবারে আবেগ প্রকাশ করে ফেলেছেন বলিউডের এই রঙিন অভিনেতা।

 

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «