মর্নিংসান২৪ডটকম Date:২৩-১০-২০১৮ Time:৫:২৪ অপরাহ্ণ


টেকনাফে পৃথক অভিযানে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার

চট্টগ্রাম অফিস: টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৫৯ হাজার ৮’শ পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এ সময় কাউকে আটক করা যায়নি।

সোমবার ভোরে টেকনাফের হ্নীলা ও সাবরাংয়ের আচারবুনিয়া এলাকায় এসব অভিযান পরিচালিত হয়।

টেকনাফ বিজিবি-২ এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আছাদুদ জামান চৌধুরী জানান, হ্নীলা ইউনিয়নের এলাকায় ইয়াবা পাচার হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে খারাংখালী বিওপিতে কর্মরত নায়েক সুবেদার মো. নওশের আলীর নেতৃত্বে একটি টহল দল আড়াই নম্বর স্লুইচ গেট এলাকার একটি অভিযান চালায়। এসময় নাফ নদীর পাড়ে ইয়াবা পাচারকারীদের ধাওয়া করলে তারা তাদের সঙ্গে থাকা একটি প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যান। পরে প্লাস্টিকের বস্তা থেকে ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। যার অানুমানিক মূল্যে এক কোটি পঞ্চাশ লাখ টাকা।

এছাড়া সোমবার রাতে সাবরাং ইউনিয়নের আচারবুনিয়া এলাকায় একটি সুপারি বাগানে ইয়াবা বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা সেখানে অভিযান পরিচালনা করেন। এ সময় বিজিবি সদস্যরা আচারবুনিয়ার একটি সুপারি বাগানে পরিত্যক্ত পলিথিনের ব্যাগ থেকে নয় হাজার ৮০০ পিস ইয়াবা জব্দ করে। যার আনুমানিক মূল্য ২৯ লাখ ৪০ হাজার টাকা হবে বলে জানান তিনি।

তিনি বলেন, ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।




নির্বাচনে মাঠ পর্যায়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশ ইসির
ভোটের তারিখ চূড়ান্ত, সন্ধ্যায় ভাষণ দিবেন সিইসি
শুকরানা মাহফিলে প্রধানমন্ত্রী-আহমেদ শফী
‘জাতীয় নির্বাচন পরিচালনা কমিটিতে’ যুক্ত হয়েছেন সজীব ওয়াজেদ জয়
ডিসেম্বরের মধ্যেই সংসদ নির্বাচন করতে চায় ইসি
টেকনাফে পৃথক অভিযানে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার
হাটহাজারীতে সেপটিক ট্যাংকে নেমে ২ শ্রমিকের মৃত্যু
এক বছরে ৩৩ শতাংশ আয় বেড়েছে স্থলবন্দরের
তৃতীয় সাবমেরিন ক্যাবল নির্মাণের উদ্যোগ সরকারের