মর্নিংসান২৪ডটকম Date:২৫-১০-২০১৮ Time:৫:৫৭ অপরাহ্ণ


রাঙামাটিতে অস্ত্রসহ দুই জেএসএস কর্মী আটক

চট্টগ্রাম অফিস: রাঙামাটির কাপ্তাই উপজেলার দুর্গম ওয়াগ্যা ইউনিয়নে অভিযান চালিয়ে সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (পিসিজেএসএস) দুই সশস্ত্র কর্মীকে আটক করেছে যৌথবাহিনী। এসময় তাদের কাছ থেকে একটি রাইফেল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল- ওয়াগ্য্যা ইউনিয়নের দেবতাছড়ি এলাকার দুর্গা চন্দ্র তঞ্চঙ্গ্যার ছেলে রাত চন্দ্র তঞ্চঙ্গ্যা (৪০) এবং দেবী চরণ তঞ্চঙ্গ্যার ছেলে খোকন চন্দ্র তঞ্চঙ্গ্যা (৩০)।

যৌথবাহিনী সূত্রে জানানো হয়, পিসিজেএসএস’র দুই সশস্ত্র কর্মী দেবতাছড়ি এলাকায় নিজেদের বাড়িতে অস্ত্র নিয়ে অবস্থান করছিল এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি রাইফেল-২২ উদ্ধার করা হয়।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মুহাম্মদ নূর জানান, অস্ত্রসহ দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। তাদেরর বিরুদ্ধে অবৈধ অস্ত্র রাখার দায়ে মামলা দায়ের করা হচ্ছে।




বহদ্দারহাট থেকে নিউমার্কেট অক্সিজেন থেকে আগ্রাবাদ ভাড়া ৫ টাকা।
গণতন্ত্রের ধারক, বাহক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সুশাসন প্রতিষ্ঠিত: মফিজুর রহমান
ইয়াবা সহ রোহিঙ্গা আটক।
টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ নৌযান চলাচল নিষেধাজ্ঞা।
প্রবৃদ্ধিতে অনেক দেশ যেখানে পিছিয়ে পড়ছে আমরা সেখানে অনেক এগিয়ে যাচ্ছি: প্রধানমন্ত্রী
ময়ূরপঙ্খী’ ছিনতাই চেষ্টা মামলার রহস্য উন্মোচিত
দরিদ্র অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করেন মামুনুর রশিদ মামুন।
কাজীর দেউড়ি বাজারে ২৮০ কেজি ওজনের মাছ।
জনগণ আওয়ামী লীগ ও শেখ হাসিনার সাথে রয়েছে: তথ্যমন্ত্রী
বহদ্দারহাট থেকে নিউমার্কেট অক্সিজেন থেকে আগ্রাবাদ ভাড়া ৫ টাকা।» « মিতালী ক্লাবের রাত্রিকালীন ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন।» « গণতন্ত্রের ধারক, বাহক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সুশাসন প্রতিষ্ঠিত: মফিজুর রহমান» « ইয়াবা সহ রোহিঙ্গা আটক।» « টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ নৌযান চলাচল নিষেধাজ্ঞা।» « বঙ্গবন্ধুর একমাত্র লক্ষ্য ছিল এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি: শেখ হাসিনা» « টুঙ্গিপাড়ায় পৌঁছে বাবার কবরে প্রধানমন্ত্রীর কোরআন তেলাওয়াত» « মহামায়া যেন এক মায়াজাল।» « প্রবৃদ্ধিতে অনেক দেশ যেখানে পিছিয়ে পড়ছে আমরা সেখানে অনেক এগিয়ে যাচ্ছি: প্রধানমন্ত্রী» « পুষ্টিকর ফল হিসেবে কাঁচা ও পাকা পেয়ারা।» «