মর্নিংসান২৪ডটকম Date:০৪-১১-২০১৮ Time:১২:৩৩ অপরাহ্ণ


চট্টগ্রামনিউজ  ::     হাটহাজারী গুমানমর্দ্দন ইউনিয়নে ৩৫টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি। শনিবার বিকালে গুমানমর্দ্দন ইউনিয়নে কাটাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, কদলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, বালুখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, গুমানমর্দ্দন পেশকারহাট দাখিল মাদ্রাসা নতুন ভবন, একটি ব্রিজ, দুইটি খাল সংস্কার ও ২৬টি সড়কের উন্নয়নে ভিত্তি প্রস্থর স্থাপন করেন। প্রায় ২১ কোটি টাকার প্রকল্প উদ্বোধন, ইউনিয়নের পক্ষ থেকে ৯টি প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক স্কুল এবং মাদ্রাসায় বিশুদ্ধ পানির ফিল্টার প্রদান করেন।

উন্নয়ন কাজগুলোর উদ্বোধন করে মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেন, আমাদের দেশ উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। আমাদের প্রধানমন্ত্রী একটি উন্নয়নের ছোঁয়া নিয়ে এসেছে। প্রত্যেকটা জায়গায় রাস্তাঘাট, ব্রিজ, স্কুল সবকিছু করেছে।

এই উন্নয়নের ধারাকে যদি আমাদের ধরে রাখতে হয় তাহলে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। মন্ত্রী আরো বলেন, আমাদের হাটহাজারীতে মানুষের মধ্যে কোনো ভেদাভেদ, হানাহানি নেই। আমাদের এখানে আমরা সকলে মিলেমিশে আছি। তাই আমি আপনাদের বলবো, আপনাদের উন্নতি জন্য ও দেশের উন্নয়নের জন্য আবার আওয়ামী লীগ সরকারকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।
মর্নিংসান/এসএ




রাঙ্গুনিয়ায় বসতঘরে অগ্নিকাণ্ড, ২ লাখ টাকার ক্ষয়ক্ষতি
চট্টগ্রামে স্বল্প পরিসরে ইভিএম ব্যবহার হবে: ইসি সচিব
চমেকের টয়লেট আধুনিকায়নে উদ্যোগ গ্রহণ চসিকের
ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
অসহায়দের জন্য হাটহাজারীতে প্রায় ৩ কোটি টাকার আবাসন নির্মাণ করেছে সরকার
রাউজানে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১
কর্ণফুলীতে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১
সীতাকুণ্ডে সৈকত থেকে যুবকের মরদেহ উদ্ধার
কর্ণফুলী উপজেলার উন্নয়ন বাস্তবায়নে ব্যয় হবে ৩শ` কোটি টাকা