মর্নিংসান২৪ডটকম Date:০৮-১১-২০১৮ Time:১২:০২ অপরাহ্ণ


চট্টগ্রামনিউজ  ::     আগামী জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে বৃহস্পতিবার ৮ নভেম্বর। এ তফসিল ঘোষণাকে কেন্দ্র করে আগেরদিনই পুরো চট্টগ্রাম জুড়ে ‘নাশকতা’ ঠেকানোর সব ধরনের নিরাপত্তা প্রস্তুতি নিয়ে মাঠে নেমেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার (৭ নভেম্বর) নগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও মোড়ে ছিল র‌্যাবের টহল। সন্ধ্যার পর থেকে এ টহল আরও জোরদার করা হয়।

নগরের বন্দর ভবনের সামনে, ইপিজেড মোড়, অলংকার মোড়, জিইজি মোড়, আগ্রাবাদ, বহদ্দারহাট, কাজীর দেউরীসহ বিভিন্ন এলাকায় র‌্যাব সদস্যদের টহল দিতে দেখা গেছে। তফসিল ঘোষণাকে কেন্দ্র করে চট্টগ্রামে যাতে কোনো গোষ্ঠী নাশকতা করতে না পারে সেজন্য আগে থেকে এমন প্রস্তুতি বলে। তিনি বলেন, নগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও মোড়ে র‌্যাবের টহল রয়েছে। সন্ধ্যার পর থেকে এ টহল আরও জোরদার করা হয়েছে।

র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার আগামি জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে।

তফসিল ঘোষণাকে কেন্দ্র করে যাতে কোনো সন্ত্রাসী গোষ্ঠী অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে তাই আমরা টহল জোরদার করেছি। লে. কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ বলেন, র‌্যাব-৭ অধীনে থাকা চট্টগ্রাম, কক্সবাজার, ফেনীসহ জেলা শহরের সব গুরুত্বপূর্ণ সড়ক ও পয়েন্টে এ টহল বাড়ানো হয়েছে। যে কোনো ধরনের নাশকতা প্রতিহত করা হবে।
মর্নিংসান/এসএ




রাঙ্গুনিয়ায় বসতঘরে অগ্নিকাণ্ড, ২ লাখ টাকার ক্ষয়ক্ষতি
চট্টগ্রামে স্বল্প পরিসরে ইভিএম ব্যবহার হবে: ইসি সচিব
চমেকের টয়লেট আধুনিকায়নে উদ্যোগ গ্রহণ চসিকের
ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
অসহায়দের জন্য হাটহাজারীতে প্রায় ৩ কোটি টাকার আবাসন নির্মাণ করেছে সরকার
রাউজানে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১
কর্ণফুলীতে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১
সীতাকুণ্ডে সৈকত থেকে যুবকের মরদেহ উদ্ধার
কর্ণফুলী উপজেলার উন্নয়ন বাস্তবায়নে ব্যয় হবে ৩শ` কোটি টাকা