মর্নিংসান২৪ডটকম Date:০৮-১১-২০১৮ Time:৬:৫৮ অপরাহ্ণ


বিদেশে পালিয়ে যাওয়ার সময় মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

চট্টগ্রাম অফিস: বিদেশে পালিয়ে যাওয়ার সময় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রেদোয়ান প্রকাশ জুবায়ের (৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিকার সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশ গ্রেপ্তারের বিষয়টি জানিয়েছেন।

রেদোয়ান প্রকাশ জুবায়ের নগরের হালিশহর থেকে নগর গোয়েন্দা পুলিশের হাতে ১৩ লাখ পিস ইয়াবা উদ্ধার হওয়া ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি।

বিষয়টি নিশ্চিত করে নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর জোন) এস এম মোস্তাইন হোসাইন জানান, গ্রেপ্তারকৃত জুবায়ের চট্টগ্রাম ও টেকনাফ কেন্দ্রিক ইয়াবা ব্যবসায়ীদের গডফাদার। গত ৪ মে নগরীর হালিশহর থানার শ্যামলী হাউজিং সোসাইটির একটি বাসা থেকে প্রাইভেটকারসহ ১৩ লাখ পিস ইয়াবা উদ্ধার এবং দুই ভাইকে গ্রেপ্তার করা হয়। ওই সময় গ্রেপ্তারকৃতরা তাদের গডফাদার হিসেবে রেদোয়ান প্রকাশ জুবায়েরের নাম প্রকাশ করে। সেই থেকে পুলিশ তাকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে আসছিল।

গত বুধবার ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে বিদেশে পালিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে নগর গোয়েন্দা পুলিশের একটি দল ইমিগ্রেশন পুলিশের সহায়তায় তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারের পর তাকে চট্টগ্রামে নিয়ে আসা হয়েছে।