নবাবগঞ্জে মস্তক বিহীন কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার, আটক ১

এ.এস.এম. আরিফ,দিনাজপুর প্রতিনিধিঃ     দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার শালখুরিয়া ইউনিয়নের ছোটমাগুরা গ্রাম থেকে মস্তক বিহীন লাশ উদ্ধার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। এই ঘটনার রফিকুল ইসলাম নামে একজনকে আটক করা হয় । নিহত কাঠ ব্যবসায়ী বিরামপুর উপজেলা পৌর শহরের চাঁদপুর মহল্লার মৃত-নইমুদ্দিন সরকারের ছেলে নুরুজ্জামন সরকার(পুষি)(৪৮) বলে জানা গেছে।।

নিহতের পরিবার সূত্রে যানা যায়, নিহত নুরুজ্জামান ও আটকৃত রফিকুল দুজনেই কাঠ ব্যবসা করতেন। নুরুজ্জামান রফিকুলের কাছে থেকে টাকা চাইলে গত বুধবার বিকেলে রফিকুল ইসলাম টাকা দিবেন বলে তাকে ডেকে নিয়ে আসেন। এদিকে সন্ধ্যার পর থেকে নুরুজ্জামানের মুঠো ফোন সংযোগ বন্ধ থাকায় পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন জায়গায় খোজা খোজি করেন।

শালখুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক জানান ৮ নভেম্বর বৃহঃপতিবার সকালে এ ঘটনায় রফিকুলকে এলাকার লোকজন নুরুজ্জামানের কথা জিজ্ঞাসা করলে উল্টা পাল্টা কথা বলেন। তখন এলাকার লোকজন রফিকুলকে ইউনিয়ন পরিষদে নিয়ে আসলে, তার কথায় অসঙ্গতি পাই পরে তাকে নবাবগঞ্জ থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়।

ঐদিনেই দুপুর ২টা ৩০ মিনিট এর দিকে রফিকুলের গ্রামের নিজ বাড়ির পার্শ্বের মাঠের ধান ক্ষেতে  স্থানীয়রা মস্তক বিহীন লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন।পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেন ।নবাবগঞ্জ থানা ইনচার্জ সুব্রত সরকার জানান- ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

মর্নিংসান/এসএ