মর্নিংসান২৪ডটকম Date:১০-১১-২০১৮ Time:১২:৪০ অপরাহ্ণ


এ.এস.এম. আরিফ,দিনাজপুর প্রতিনিধিঃ       দিনাজপুরে নাশকতা মামলার পলাতক আসামী শিবির নেতাকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিতে সৃষ্ট হামলায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। দিনাজপুরের চিরিরবন্দর থানার ওসি হারেসুল ইসলাম জানান, বুধবার মধ্যরাতে নাশকতা মামলার পলাতক আসামী শিবির নেতা আল আমিনকে গ্রেফতার করতে নশরতপুর ইউনিয়নের রানীরবন্দরে বাসায় অভিযান পরিচালনা কালে এলাকাবাসীর হামলায় ৪ পুলিশ সদস্য আহত হন। আল আমিনকে গ্রেফতারের পর ছিনিয়ে নেয়ার জন্য হামলা চালানো হয়। আল আমিন নশরতপুর ইউনিয়নের পাইকপাড়ার সাবেক ইউপি সদস্য জামায়াতের রোকন মকবুল হোসেনের ছেলে।

হামলায় আহত ৪ পুলিশ সদস্য হলেন এএসআই ফিরোজ আহমেদ ও আনোয়ার হোসেন, কনস্টেবল আনিস আহমেদ ও মাহমুদুর রহমান। আহতদের চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।ওসি হারেসুল ইসলাম জানান, কর্তব্যরত পুলিশদের উপর হামলার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। আটক শিবির নেতা আল আমিনকে দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
মর্নিংসান/এসএ




দিনাজপুরে হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক
দিনাজপুরে ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত আটক
দিনাজপুরে ৬টি আসনে বিএনপির প্রার্থী তালিকা চূড়ান্ত
দিনাজপুরে জেএমবির বিভাগীয় কমান্ডারসহ ২ জঙ্গী গ্রেফতার
দিনাজপুরে আটক শিবির নেতাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা: ৪ পুলিশ আহত
বিরামপুরে মাদক সহ একজন গ্রেফতার
নবাবগঞ্জে মস্তক বিহীন কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার, আটক ১
রংপুর যাচ্ছেন এরশাদ
গোপালগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষ,ম্যাক্স গ্রুপের ইঞ্জিনিয়ারসহ নিহত ২
পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «