মর্নিংসান২৪ডটকম Date:১৪-১১-২০১৮ Time:৬:২৬ অপরাহ্ণ


গাঁটছড়া বাঁধলেন রণবীর-দীপিকা

বিনোদন ডেস্ক: অবশেষ গাঁটছড়া বাঁধলেন বলিউড অভিনেতা রণবীর সিং এবং অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ইতালির লেক কোমোর ভিলা দেল বলবিয়ানেলোতে ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে বিয়ের অনুষ্ঠান।

যদিও ‘দীপবীর’-এর বিয়ের অনুষ্ঠানের বা নব-দম্পতির কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে না আসতে দেওয়া হলেও তাদেরকে নতুন বিবাহিত জীবনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অনেকে।

সংবাদ সংস্থা ANI-এর তরফ থেকেও ‘দীপবীর’-এর বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার কথা জানানো হয়। তবে কোনো ছবি প্রকাশ্যে আনা হয়নি। জানা যাচ্ছে নব-দম্পতির অনুমতি ছাড়া কোনও ছবি সোশ্যাল প্রকাশ্যে আনার উপর নিষেধাজ্ঞা রয়েছে।

নব-দম্পতিকে বিয়ের প্রথম শুভেচ্ছা জানান বলিউডের পরিচালক, প্রযোজক করণ জোহর। প্রসঙ্গত দীপবীর-এর বিয়েতে করণের উপস্থিত থাকার কথা ছিল। তবে করণ সত্যিই লেক কোমোতে ছিলেন কিনা তা অবশ্য জানা যায়নি।

তবে সোশ্যাল মিডিয়ায় দীপিকা ও রণবীরকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে করণ লিখেছেন, ”অসাধারণ সুন্দর এক দম্পতি, নজর না লাগে। শুভেচ্ছা ও অনেক ভালোবাসা রইল ”

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «