মর্নিংসান২৪ডটকম Date:১৮-১১-২০১৮ Time:৬:৫৫ অপরাহ্ণ


কন্যা সন্তানের মা হলেন নেহা ধুপিয়া

বিনোদন ডেস্ক: কন্যা সন্তানের মা হলেন নেহা ধুপিয়া। রবিবার সকলে এক কন্যা সন্তানের জন্ম দেন নেহা।

গত মে মাসেই হঠাৎ চুপিচুপি দিল্লির এক গুরুদুয়ায় বিয়ের পিঁড়িতে বসেন নেহা ও অঙ্গদ। তখন থেকেই গুঞ্জন ছিল নেহা সন্তানসম্ভবা হয়ে পড়ার কারণেই তড়িঘড়ি বিয়ে পিঁড়িতে বসেন তারা। যদিও প্রথম থেকে বিষয়টি নিয়ে চুপ থাকেন নেহা। পুরো বিষয়টিই অস্বাকীর করেন অঙ্গদ বেদী ও তার পরিবার। এমনকি নেহার বাবাও মিথ্যে গুজব বলে বিষয়টি উড়িয়ে দিয়েছিলেন।

পরে অবশ্য নেহা বেবি বাম্ব প্রকাশ্যে আসতে থাকে। তখন অঙ্গদ সোশ্যাল সাইটের মাধ্যে নেহার মা হওয়ার খবর স্বীকার করে নেন। নেহার বক্তব্য ছিল, তিনি সন্তানসম্ভবা জানতে পারলে কাজ পাওয়ার অসুবিধা হবে সেকারণেই তিনি প্রথমে বিষয়টি চেপে গিয়েছিলেন। এদিকে o Filter Neha নামে নেহা ধুপিয়ার একটি টক শোয়ের এসে বিয়ের আগেই নেহার মা হওয়ার কথাও জানিয়ে দেন। বলেন বিয়ের আগে নেহার সন্তান সম্ভবা হওয়ার খবর অঙ্গদ যখন তার বাবা-মাকে জানিয়েছিলেন তখন তার বাবা-মা ভীষণ বকুনি দিয়েছিলেন তাকে।

নেহার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উচ্ছ্বাসিত ভক্তরা। সকলেই নতুন বাবা-মাকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «