মর্নিংসান২৪ডটকম Date:১৮-১১-২০১৮ Time:৬:৫৫ অপরাহ্ণ


কন্যা সন্তানের মা হলেন নেহা ধুপিয়া

বিনোদন ডেস্ক: কন্যা সন্তানের মা হলেন নেহা ধুপিয়া। রবিবার সকলে এক কন্যা সন্তানের জন্ম দেন নেহা।

গত মে মাসেই হঠাৎ চুপিচুপি দিল্লির এক গুরুদুয়ায় বিয়ের পিঁড়িতে বসেন নেহা ও অঙ্গদ। তখন থেকেই গুঞ্জন ছিল নেহা সন্তানসম্ভবা হয়ে পড়ার কারণেই তড়িঘড়ি বিয়ে পিঁড়িতে বসেন তারা। যদিও প্রথম থেকে বিষয়টি নিয়ে চুপ থাকেন নেহা। পুরো বিষয়টিই অস্বাকীর করেন অঙ্গদ বেদী ও তার পরিবার। এমনকি নেহার বাবাও মিথ্যে গুজব বলে বিষয়টি উড়িয়ে দিয়েছিলেন।

পরে অবশ্য নেহা বেবি বাম্ব প্রকাশ্যে আসতে থাকে। তখন অঙ্গদ সোশ্যাল সাইটের মাধ্যে নেহার মা হওয়ার খবর স্বীকার করে নেন। নেহার বক্তব্য ছিল, তিনি সন্তানসম্ভবা জানতে পারলে কাজ পাওয়ার অসুবিধা হবে সেকারণেই তিনি প্রথমে বিষয়টি চেপে গিয়েছিলেন। এদিকে o Filter Neha নামে নেহা ধুপিয়ার একটি টক শোয়ের এসে বিয়ের আগেই নেহার মা হওয়ার কথাও জানিয়ে দেন। বলেন বিয়ের আগে নেহার সন্তান সম্ভবা হওয়ার খবর অঙ্গদ যখন তার বাবা-মাকে জানিয়েছিলেন তখন তার বাবা-মা ভীষণ বকুনি দিয়েছিলেন তাকে।

নেহার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উচ্ছ্বাসিত ভক্তরা। সকলেই নতুন বাবা-মাকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন।

প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা: নওফেল» « আমি সিকিউরিটির কাজও করেছি, সেই কাজের মধ্যে কোনো লজ্জা ছিলো না: শিক্ষা উপমন্ত্রী নওফেল» « বহদ্দারহাট থেকে নিউমার্কেট অক্সিজেন থেকে আগ্রাবাদ ভাড়া ৫ টাকা।» « মিতালী ক্লাবের রাত্রিকালীন ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন।» « গণতন্ত্রের ধারক, বাহক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সুশাসন প্রতিষ্ঠিত: মফিজুর রহমান» « ইয়াবা সহ রোহিঙ্গা আটক।» « টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ নৌযান চলাচল নিষেধাজ্ঞা।» « বঙ্গবন্ধুর একমাত্র লক্ষ্য ছিল এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি: শেখ হাসিনা» « টুঙ্গিপাড়ায় পৌঁছে বাবার কবরে প্রধানমন্ত্রীর কোরআন তেলাওয়াত» « মহামায়া যেন এক মায়াজাল।» «