মর্নিংসান২৪ডটকম Date:২৬-১১-২০১৮ Time:৪:৪৬ অপরাহ্ণ


রাঙামাটিতে অস্ত্র-গুলিসহ ইউপিডিএফ কর্মী আটক

চট্টগ্রাম অফিস: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের করল্যাছড়ি এলাকা থেকে থেকে অস্ত্র-গুলিসহ রিমেন চাকমা (২০) নামে ইউপিডিএফ গ্রুপের এক কালেক্টরকে আটক করেছে যৌথবাহিনী। এসময় তার কাছ থেকে একটি এলজি, এক সেট কম্বাইন্ড পোশাক, দুই রাউন্ড গুলি, চাঁদা আদায়ের রশিদ বই ও নগদ দুই লাখ সাড়ে ১৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

সোমবার ভোর সোয়া ৫টার দিকে তাকে আটক করা হয়।

যৌথবাহিনী সূত্রে জানানো হয়- ইউপিডিএফ কালেক্টর রিমেন করল্যাছড়ি গ্রামে ডঙ্গু চাকমার বাড়িতে অবস্থান করছিল এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে যৌথবাহিনী। এসময় সেখান থেকে অস্ত্র-গুলি ও নগদ টাকাসহ তাকে আটক করা হয়।

রিমেন ওই এলাকায় দীর্ঘদিন ধরে অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি করে আসছিল বলে জানান সংশ্লিষ্ঠ সূত্রটি।

সাজেক থানার ওসি নুরুল আনোয়ার বলেন, আটক রিমেনের বিরুদ্ধে থানায় দু’টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «