মর্নিংসান২৪ডটকম Date:২৮-১১-২০১৮ Time:৫:০২ অপরাহ্ণ


দেড় লাখ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রাম অফিস: নগরীর বাকলিয়া এলাকা থেকে খালি গ্যাস সিলিন্ডারের ভেতর করে পাচারের সময় ১ লাখ ৪৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার সকালে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল-শরীয়তপুর জেলার নড়িয়া এলাকার এয়াকুব আলীর ছেলে মো. আনিস (৪০) ও বরিশাল জেলার কোতোয়ালী থানার রাধারচর এলাকার নজর আলীর ছেলে কামাল হাওলাদার (৪১)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মেজর রবিউল ইসলামের নেতৃত্বে র‌্যাব-৭ এর একটি টিম পূর্ব বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে গ্যাস সিলিন্ডার বহনকারী একটি পিকআপসহ মো. আনিস ও কামাল হাওলাদারকে আটক করে। এসময় তাদের কাছ থেকে মোট ১ লাখ ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তারা এসব ইয়াবা ঢাকায় নিয়ে যাচ্ছিলেন বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী» « জনগণ আওয়ামী লীগ ও শেখ হাসিনার সাথে রয়েছে: তথ্যমন্ত্রী» « শীতার্তদের পাশে সামাজিক সংগঠন ‘চেতনায় মুজিব’» « ষড়যন্ত্র হচ্ছে, চ্যালেঞ্জের মুখে এগিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা: ওবায়দুল কাদের» « বর্তমান সরকারের আমলে মিডিয়া অবাধ স্বাধীনতা ভোগ করছে: তথ্যমন্ত্রী» « উখিয়ায় আগুনে পুড়ল ৫০ দোকান» « মুজিববর্ষের প্রথম উপহার ই-পাসপোর্ট বললেন প্রধানমন্ত্রী» « এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ» « পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» «