মর্নিংসান২৪ডটকম Date:০৬-১২-২০১৮ Time:৫:৪৩ অপরাহ্ণ


বাকলিয়ায় অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

চট্টগ্রাম অফিস: নগরীর বাকলিয়া থানাধীন বালুরমাঠ এলাকা থেকে অস্ত্রসহ সাদ্দাম হোসেন (২৯) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার ভোরে তাকে গ্রেফতার করা হয়।

সাদ্দাম হোসেন বাকলিয়া থানার নতুন ব্রিজ এলাকার শাহ আলম প্রকাশ আবদুস সাত্তারের ছেলে। সাদ্দাম হোসেন ওই এলাকার আরেক তালিকাভুক্ত সন্ত্রাসী ভোলাইয়ার ভাগিনা বলে জানিয়েছে পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. ইলিয়াছ খান জানান, গ্রেফতার সাদ্দাম হোসেন পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার কাছ থেকে একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে ৭টি মামলা রয়েছে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «