মর্নিংসান২৪ডটকম Date:১২-১২-২০১৮ Time:৭:০৫ অপরাহ্ণ


পতেঙ্গায় অস্ত্রসহ যুবক আটক

চট্টগ্রাম অফিস: নগরীর পতেঙ্গা থানাধীন মুসলিমাবাদ এলাকায় অস্ত্রসহ মো. জামাল (২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

বুধবার ভোরে তাকে আটক করা হয়।

মো. জামাল কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরং এলাকার সরোয়ার কামাল প্রকাশ সরোয়ার আলমের ছেলে।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে মুসলিমাবাদ এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ মো. জামাল নামে এক যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে পতেঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «