মর্নিংসান২৪ডটকম Date:১৬-১২-২০১৮ Time:৫:২৬ অপরাহ্ণ


টেকনাফে পৃথক অভিযানে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার

চট্টগ্রাম অফিস: কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার টেকনাফ উপজেলার মন্ডলপাড়া ও নয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

টেকনাফ ২ বিজিবির পরিচালক লেফট্যানেন্ট কর্নেল আছাদুদ জামান চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোরে টেকনাফের নাজিরপাড়া বিওপির আওতাধীন মন্ডলপাড়া এলাকার লবণ মাঠে বিজিবির একটি দল অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

তিনি আরও জানান, সাবরাং নয়াপাড়া এলাকার একটি সুপারি বাগানে অপর এক অভিযান চালিয়ে প্লাস্টিকে মুড়িয়ে রাখা অবস্থা ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এসব ইয়াবার মূল্যে প্রায় ৩ কোটি ৬০ লাখ টাকা। ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

উদ্ধারকৃত ইয়াবাগুলো পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলে জানান তিনি।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «