মর্নিংসান২৪ডটকম Date:২০-০১-২০১৯ Time:৪:০৪ অপরাহ্ণ


টেকনাফে পুলিশ-বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

চট্টগ্রাম অফিস: কক্সবাজারের টেকনাফ উপজেলার জালিয়াপাড়া এলাকায় পুলিশ-বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে মোস্তাক আহমেদ মুছু (৩৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে।

রোববার ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে।

বিজিবি টেকনাফ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আছাদুদ জামান চৌধুরী জানান, শনিবার সন্ধ্যায় জালিয়াপাড়া এলাকা থেকে তালিকাভুক্ত মাদক বিক্রেতা মুছুকে ইয়াবাসহ আটক করে বিজিবি। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ ও বিজিবির দুইটি দল মুছুকে নিয়ে ভোরে অভিযানে যায়। পুলিশ ও বিজিবি সদস্যরা টেকনাফের জালিয়াপাড়া এলাকায় পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা মুছু বাহিনী পুলিশ ও বিজিবিকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশ ও বিজিবি সদস্যরা পাল্টা গুলি ছুড়লে এক পর্যায়ে পালিয়ে যান মুছু বাহিনীর সদস্যরা। এসময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ হন মুছু। পরে তাকে টেকনাফ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত মাদকবিক্রেতা মুছুর মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, মোস্তাক তালিকাভুক্ত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে টেকনাফ থানায় ১০টির বেশি মামলা রয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি বন্দুক ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা: নওফেল» « আমি সিকিউরিটির কাজও করেছি, সেই কাজের মধ্যে কোনো লজ্জা ছিলো না: শিক্ষা উপমন্ত্রী নওফেল» « বহদ্দারহাট থেকে নিউমার্কেট অক্সিজেন থেকে আগ্রাবাদ ভাড়া ৫ টাকা।» « মিতালী ক্লাবের রাত্রিকালীন ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন।» « গণতন্ত্রের ধারক, বাহক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সুশাসন প্রতিষ্ঠিত: মফিজুর রহমান» « ইয়াবা সহ রোহিঙ্গা আটক।» « টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ নৌযান চলাচল নিষেধাজ্ঞা।» « বঙ্গবন্ধুর একমাত্র লক্ষ্য ছিল এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি: শেখ হাসিনা» « টুঙ্গিপাড়ায় পৌঁছে বাবার কবরে প্রধানমন্ত্রীর কোরআন তেলাওয়াত» « মহামায়া যেন এক মায়াজাল।» «