মর্নিংসান২৪ডটকম Date:২০-০১-২০১৯ Time:৪:০৪ অপরাহ্ণ


টেকনাফে পুলিশ-বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

চট্টগ্রাম অফিস: কক্সবাজারের টেকনাফ উপজেলার জালিয়াপাড়া এলাকায় পুলিশ-বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে মোস্তাক আহমেদ মুছু (৩৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে।

রোববার ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে।

বিজিবি টেকনাফ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আছাদুদ জামান চৌধুরী জানান, শনিবার সন্ধ্যায় জালিয়াপাড়া এলাকা থেকে তালিকাভুক্ত মাদক বিক্রেতা মুছুকে ইয়াবাসহ আটক করে বিজিবি। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ ও বিজিবির দুইটি দল মুছুকে নিয়ে ভোরে অভিযানে যায়। পুলিশ ও বিজিবি সদস্যরা টেকনাফের জালিয়াপাড়া এলাকায় পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা মুছু বাহিনী পুলিশ ও বিজিবিকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশ ও বিজিবি সদস্যরা পাল্টা গুলি ছুড়লে এক পর্যায়ে পালিয়ে যান মুছু বাহিনীর সদস্যরা। এসময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ হন মুছু। পরে তাকে টেকনাফ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত মাদকবিক্রেতা মুছুর মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, মোস্তাক তালিকাভুক্ত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে টেকনাফ থানায় ১০টির বেশি মামলা রয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি বন্দুক ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «