মর্নিংসান২৪ডটকম Date:২৪-০১-২০১৯ Time:৫:০৭ অপরাহ্ণ


সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় আহত ১০

চট্টগ্রাম অফিস: সীতাকুণ্ড উপজেলার কুমিরা এলাকার ইলিয়াস পেট্রোল পাম্পের সামনে মালবাহী লরি-ট্রাক ও যাত্রীবাহী হিউম্যান হলারের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- সীতাকুণ্ড থেকে নগর রুটে চলাচলকারী সেইফলাইন পরিবহনের যাত্রী মো. জসিম (৩৫), আয়েশা আক্তার (২৫), সুমাইয়া আক্তার (২০), জাহিদা বেগম (৪৫), সুমিতা দাশ (৪০), বোরহান উদ্দীন (৪০), সালেহা বেগম (৪০), আব্দুর রাজ্জাক (৫০), জাহিদ হোসেন (২৫) ও সাজ্জাদ হোসেন (৭)।

সীতাকুণ্ড ফায়ার স্টেশনের ওসি ওয়াসি আজাদ জানান, আজ দুপুরে কুমিরায় চট্টগ্রাম শহরমুখী একটি মালবাহী লরি সেইফলাইন সার্ভিসের একটি যাত্রীবাহী হিউম্যান হলারকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় হিউম্যান হলারের সামনেই আরো একটি ট্রাক ছিল। হিউম্যান হলারটি এসময় নিয়ন্ত্রণ হারিয়ে সামনের ট্রাকের সঙ্গে ধাক্কা দেয়। এতে মাঝখানে থাকা সেইফলাইন সার্ভিসের হিউম্যান হলারটির যাত্রীরা আহত হয়। খবর পেয়ে সীতাকুণ্ড থানা পুলিশ ও কুমিরা ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। আহত যাত্রীদের উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «