মর্নিংসান২৪ডটকম Date:২৮-০১-২০১৯ Time:৬:৩৪ অপরাহ্ণ


ইয়াবা কারবারীদের মধ্যে বন্দুকযুদ্ধে নিহত ২, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

চট্টগ্রাম অফিস: কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং এলাকায় ইয়াবার টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে ইয়াবা কারবারীদের দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনায় ২ জন নিহত হয়েছে।

সোমবার ভোরে এ ঘটনা ঘটে।

নিহতরা হল- দেলোয়ার হোসেন রুবেল (২০) ও রফিক (৫৫)।

রুবেল হোয়াইক্যং মরিচ্যাঘোনা মিনাবাজার এলাকার ফরিদ আলম আর রফিক ঝিমংখালী এলাকার মৃত সফর মিয়ার ছেলে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, আজ ভোরে টেকনাফের হোয়াইক্যং এলাকায় দুই দল ইয়াবা কারবারীদের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বিষয়টি স্থানীয়রা থানায় অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’টি মরদেহ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে দুইটি দেশিয় তৈরি অস্ত্র ও চার হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে, ইয়াবার টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। একপর্যায়ে তাদের মধ্যে গুলিবিনিময়ে দুইজন মারা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। নিহত দু্ইজনের নামে থানায় মাদকদ্রব্য অস্ত্র আইনে চারটি করে মামলা রয়েছে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «