মর্নিংসান২৪ডটকম Date:০৩-০২-২০১৯ Time:৫:৩১ অপরাহ্ণ


পটিয়ায় বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

চট্টগ্রাম অফিস: পটিয়া উপজেলার ভাইয়ের দীঘির পাড় এলাকায় কক্সবাজারমুখী সৌদিয়া পরিবহনের একটি বাসের সঙ্গে চট্টগ্রামমুখী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন।

রোববার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আনোয়ার হোসেন (৪০), মো. শাহজাহান (৩০) ও মাইক্রোবাসের হেলপার নাজিম উদ্দিন (১৬)। নিহত অপরজনের নাম জানা যায়নি।

আহত কয়েকজন হলেন-আলী আহমদ (৪০), ফরহাদ (২৫), ইরফান (৩৫), আহমদ হোসেন (৫৫), রাশেদুল ইসলাম (৩২), হাসান (২৫), দিলীপ (৫০), নাসির উদ্দিন (৪৫), তৌকির আহমদ (১৫), সাকিব (২২)। বাকিদের নাম জানা যায়নি।

পটিয়া থানার এএসআই মো. সোহাগ জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে ৩ জন এবং হাসপাতালে নেওয়ার পর একজন মারা যায়। এ ছাড়া আহত হয় বেশ কয়েকজন।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের পটিয়া ও সাতকানিয়া স্টেশনের কর্মীরা উদ্ধার অভিযান চালিয়ে ১৬ জনকে আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, পটিয়া থেকে ১১ জনকে আহতবস্থায় চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। এর মধ্যে মাইক্রোবাসের চালক সাকিবকে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। নিহত আনোয়ার সাতকানিয়ার পুরানগড় এলাকার মুন্সি মিয়ার ও সাকিব একই এলাকার ইসহাক মিয়ার ছেলে। নিহত শাহজাহান লোহাগাড়া উপজেলার পদুয়া এলাকার হাফেজ মিয়ার ছেলে। তিনি পোস্ট অফিসের কর্মকর্তা। নিহত নাজিমের বাড়ি বান্দরবানের বালাঘাটা এলাকায়।