মর্নিংসান২৪ডটকম Date:০৪-০২-২০১৯ Time:৬:০৭ অপরাহ্ণ


লামায় ভাইস চেয়ারম্যান প্রার্থী তৈয়ব আলীর ব্যাপক প্রচারণা

বেলাল আহমদ, লামা প্রতিনিধি: বান্দরবানের লামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে আগেভাগেই ব্যাপক প্রচারণা চালাচ্ছেন পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আলী মিয়ার সন্তান মো. তৈয়ব আলী। তিনি গত সংসদ নির্বাচনে বান্দরবান-৩০০নং আসনের নির্বাচিত সংসদ সদস্য ও পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বিজয়ের পথে অগ্রণী ভূমিকা রেখেছেন।

সোমবার লামা সদর ইউনিয়নে ৬টি গ্রামে গনসংযোগ, উঠান বৈঠকে ব্যবসায়ী, হেডম্যান, কারবারী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় জনসাধারণের সাথে ক্রমাগতভাবে মতবিনিময় সভা এবং মোটরসাইকেল শোভাযাত্রা করেন। লামা সদর ইউনিয়নের বৈল্ল্যারচর, মেওলারচর, পাহাড় পাড়া, বেগুন ঝিরি, আশ্রয়ণ প্রকল্প ও মেরাখোলায় গণসংযোগ করেন। উপজেলা ছাত্রলীগের সাবেক এই নেতার প্রথম থেকে নির্বাচনী মাঠে ব্যাপক প্রচারনা লক্ষ্য করা যায়।

মো. তৈয়ব আলী সাথে কথা বললে তিনি জানান, আমি উপজেলার ভাইস চেয়ারম্যান পদে প্রচারনায় দেখলাম এই উপজেলার মানুষ একমাত্র আমাকেই তাদের ভাইস চেয়ারম্যান বানাতে চায়। কারন আমি আওয়ামী রাজনীতি ছাড়াও লামা উপজেলার প্রতিষ্ঠাতা সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আলী মিয়া পরিবারের ছেলে। লামা উপজেলার রিক্সা চালক, সাধারণ মানুষ, দিনমজুর, ব্যবসায়ী সমিতি ও গাড়ি সমিতির লোকজন আমাকে সমর্থন দিয়েছে। আমি যদি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারি তাহলে বর্তমান সংসদ সদস্যের মাধ্যমে ও উপজেলা চেয়ারম্যানের পরামর্শে এলাকার উন্নয়নে কাজ করে যাবো। তরুণ প্রজন্মকে সঙ্গে নিয়ে সুন্দর আগামী গড়ার প্রত্যয়ে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করতে চাই। নির্বাচিত হয়ে একটি পরিচ্ছন্ন সমাজ বিনির্মাণে কাজ করব আমি। আমি সকলের কাছে দোয়া প্রত্যাশী।