মর্নিংসান২৪ডটকম Date:১০-০২-২০১৯ Time:৭:১২ অপরাহ্ণ


হুইল চেয়ারে সংসদে গেলেন এরশাদ

নিউজ ডেস্ক: সংসদ অধিবেশনে যোগ দিতে হুইলচেয়ারে করে সংসদে গেলেন বিরোধীদলীয় নেতা জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

রোববার বিকেলে জাতীয় সংসদে পৌঁছানোর পর হুইল চেয়ারে তিনি সংসদে প্রবেশ করেন। এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের ও পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা তার সঙ্গে ছিলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো সংসদ অধিবেশনে যোগ দিয়েছেন এরশাদ।

এর আগে বিকেল ৪টার দিকে বারিধারার প্রেসিডেন্ট পার্ক থেকে সংসদের উদ্দেশে রওনা দেন তিনি। হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদেরও বারিধারার প্রেসিডেন্ট পার্ক থেকে সংসদের উদ্দেশে রওনা দেন।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২২টি আসনে জয়লাভ করে জাতীয় পার্টি। এরপর ৩ জানুয়ারি দলের নির্বাচিত অন্যান্য সংসদ সদস্যরা শপথ নিলেও অসুস্থতার কারণে শপথ নিতে পারেননি জাপা চেয়ারম্যান। পরে ৬ জানুয়ারি তিনি শপথ গ্রহণ করেন।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «