মর্নিংসান২৪ডটকম Date:২০-০২-২০১৯ Time:৬:০৪ অপরাহ্ণ


সীতাকুণ্ডে পিকনিক বাসে ট্রেনের ধাক্কা, আহত ১০

চট্টগ্রাম অফিস: সীতাকুণ্ড ইকোপার্ক লেভেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ফেনীর একটি মাদ্রাসার পিকনিকের বাসের ১০ যাত্রী আহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহতদের মধ্যে পাঁচজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- মো. ইমাম হোসেন (৩২), মাহিম উদ্দীন (১১), মোরশেদা আকতার (২৪), মো. দাউদ (৩০), শিরীন বেগম (৪০)। বাকিদের নাম জানা যায়নি।

বাসটির যাত্রীরা ফেনী সদরের দারুল আরকাম মাদরাসার শিক্ষক, শিক্ষার্থী ও তাদের অভিভাবক। তারা সীতাকুণ্ড ইকোপার্কে পিকনিকে আসছিলেন।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. শিরিন আকতার বলেন, হাসপাতালের আনা আহত ১০ যাত্রীর মধ্যে
গুরুতর আহত ৫ জনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

খাদ্য ভেজালের কারণে ক্যান্সারসহ জটিল রোগ হচ্ছে: রাষ্ট্রপতি» « মাদক সেবনে ১০ রোহিঙ্গা আটক।» « প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা: নওফেল» « আমি সিকিউরিটির কাজও করেছি, সেই কাজের মধ্যে কোনো লজ্জা ছিলো না: শিক্ষা উপমন্ত্রী নওফেল» « বহদ্দারহাট থেকে নিউমার্কেট অক্সিজেন থেকে আগ্রাবাদ ভাড়া ৫ টাকা।» « মিতালী ক্লাবের রাত্রিকালীন ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন।» « গণতন্ত্রের ধারক, বাহক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সুশাসন প্রতিষ্ঠিত: মফিজুর রহমান» « ইয়াবা সহ রোহিঙ্গা আটক।» « টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ নৌযান চলাচল নিষেধাজ্ঞা।» « বঙ্গবন্ধুর একমাত্র লক্ষ্য ছিল এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি: শেখ হাসিনা» «