মর্নিংসান২৪ডটকম Date:১৭-০৩-২০১৯ Time:৫:৫১ অপরাহ্ণ


পাকিস্তানে চলন্ত ট্রেনে বোমা বিস্ফোরণ, নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে চলন্ত একটি ট্রেনে বোমা বিস্ফোরিত হয়ে এক কিশোরী ও এক নারীসহ ৪ জন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরও ১০ জন।

রোববার এ হামলার ঘটনা ঘটে।

দেশটির পুলিশ কর্মকর্তা আব্দুল্লাহ জামালি জানিয়েছেন, রোববার কোয়েত্তাগামী ট্রেনের একটি বগিতে বোমা বিস্ফোরিত হয়। এতে এক কিশোরী ও এক নারীসহ চারজন নিহত হন। আহত হন শিশু ও নারীসহ প্রায় ১০জন। বিস্ফোরণের ঘটনায় ট্রেনটির ছয়টি বগি ক্ষতিগ্রস্ত হয়েছে।

তবে এখনো পর্যন্ত কেউ এ ঘটনার দায় স্বীকার করেনি।

খাদ্য ভেজালের কারণে ক্যান্সারসহ জটিল রোগ হচ্ছে: রাষ্ট্রপতি» « মাদক সেবনে ১০ রোহিঙ্গা আটক।» « প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা: নওফেল» « আমি সিকিউরিটির কাজও করেছি, সেই কাজের মধ্যে কোনো লজ্জা ছিলো না: শিক্ষা উপমন্ত্রী নওফেল» « বহদ্দারহাট থেকে নিউমার্কেট অক্সিজেন থেকে আগ্রাবাদ ভাড়া ৫ টাকা।» « মিতালী ক্লাবের রাত্রিকালীন ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন।» « গণতন্ত্রের ধারক, বাহক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সুশাসন প্রতিষ্ঠিত: মফিজুর রহমান» « ইয়াবা সহ রোহিঙ্গা আটক।» « টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ নৌযান চলাচল নিষেধাজ্ঞা।» « বঙ্গবন্ধুর একমাত্র লক্ষ্য ছিল এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি: শেখ হাসিনা» «