মর্নিংসান২৪ডটকম Date:১৮-০৩-২০১৯ Time:৬:১৩ অপরাহ্ণ


কঙ্গোতে ট্রেন লাইনচ্যুত হয়ে ২৪ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকার মধ্যাঞ্চলের দেশ গণপ্রজাতন্ত্রী কঙ্গোর কাসাই-সেন্ট্রাল প্রদেশের কাছে বেনা লেকা এলাকায় মালবাহী একটি ট্রেন লাইনচ্যুত হয়ে অন্তত ২৪ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছে আরও ৩১ জন।

রোববার এ দুর্ঘটনা ঘটে।

মালবাহী হলেও ট্রেনটিতে লুকিয়ে গন্তব্যে যাচ্ছিলেন হতাহত ব্যক্তিরা। ট্রেনটির বেশ কিছু বগি লুয়েম্বে নদীতে পড়ে যায়।

বেনা লেকা রেলওয়ে পুলিশের এক কর্মকর্তা বলেন, এখন পর্যন্ত ২৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের বেশিরভাগই শিশু। হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে। কারণ নদীতে পড়ে যাওয়া পাঁচটি বগি এখনো উল্টে আছে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «