মর্নিংসান২৪ডটকম Date:২৬-০৩-২০১৯ Time:৬:৩৭ অপরাহ্ণ


পৃথক অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ৩

চট্টগ্রাম অফিস: নগরীর খুলশী থানাধীন ও কোতোয়ালী থানাধীন এলাকায় পৃথক অভিযান চালিয়ে অস্ত্রসহ ৩ যুবককে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার তাদের গ্রেফতারের বিষয়টি জানায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) জনসংযোগ বিভাগ।

গ্রেফতারকৃতরা হল- হাটহাজারী উপজেলার চিকনদণ্ডী নতুনপাড়া এলাকার মো. নুরুল হকের ছেলে মো. নেজাম উদ্দিন (৪২), পটিয়া উপজেলার ডেঙ্গাপাড়া এলাকার সৈয়দ আলমের ছেলে মো. রমজান হোসেন রুবেল প্রকাশ দাইত্যা রুবেল (২৫) ও নগরীর পাহাড়তলী থানার নোয়াপাড়া এলাকার সাবের আহমদের ছেলে মো. শওকত আলম (৩০)।

নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (উত্তর) মো. মিজানুর রহমান বলেন, ‘নগর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে অস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে তিনটি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।’

তিনি আরো বলেন, সোমবার সন্ধ্যায় ষোলশহর ২ নম্বর গেইট এলাকা থেকে একটি নাইন এমএম বিদেশি পিস্তল ও মোটরসাইকেলসহ নেজাম উদ্দিনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে আমবাগান ক্যান্টিন গেইট থেকে একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড কার্তুজসহ শওকত আলমকে গ্রেফতার করা হয়। এছাড়া কাজীরদেউরী সার্কিট হাউজের সামনে থেকে একটি দেশীয় তৈরি ওয়ান সুটার গান ও দুই রাউন্ড গুলিসহ মো. রমজান হোসেন রুবেল প্রকাশ দাইত্যা রুবেলকে গ্রেফতার করা হয়।

দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী» « জনগণ আওয়ামী লীগ ও শেখ হাসিনার সাথে রয়েছে: তথ্যমন্ত্রী» « শীতার্তদের পাশে সামাজিক সংগঠন ‘চেতনায় মুজিব’» « ষড়যন্ত্র হচ্ছে, চ্যালেঞ্জের মুখে এগিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা: ওবায়দুল কাদের» « বর্তমান সরকারের আমলে মিডিয়া অবাধ স্বাধীনতা ভোগ করছে: তথ্যমন্ত্রী» « উখিয়ায় আগুনে পুড়ল ৫০ দোকান» « মুজিববর্ষের প্রথম উপহার ই-পাসপোর্ট বললেন প্রধানমন্ত্রী» « এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ» « পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» «