মর্নিংসান২৪ডটকম Date:৩১-০৩-২০১৯ Time:৫:২৮ অপরাহ্ণ


রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়ে নিহত

চট্টগ্রাম অফিস: রাঙ্গুনিয়া উপজেলার শান্তিরহাট এলাকার সেলিমা কাদের ডিগ্রি কলেজের সামনে সিএনজি অটোরিকশা ও লামা উপজেলা চেয়ারম্যানের জিপের মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়ের নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন মা এবং অটোরিকশা চালক।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আবদুল আজিজ (৫০) ও তার তিন বছর বয়সী মেয়ে আফিসা (৩)। নিহত আবদুল আজিজ রাঙ্গুনয়িা কোদালা ২ নম্বর ওয়ার্ডের নেছার আহমদের ছেলে্

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, সকাল ১১টার দিকে গুরুতর আহতাবস্থায় আবদুল আজিজকে (৫০) হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। একই সঙ্গে নিয়ে আসা তার মেয়ে আফিফাকে (৩) প্রথমে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

তিনি আরও বলেন, গুরুতর আহত আবদুল আজিজের স্ত্রী তাহেরা বেগম ও অটোরিকশা চালক কাঞ্চন দাশ চিকিৎসাধীন রয়েছেন।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ ভূঁইয়া বলেন, সকালে কাপ্তাইমুখী লামা উপজেলা চেয়ারম্যানের পাজেরো জিপ ও চট্টগ্রামমুখী যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে বাবা-মেয়ে নিহত হয়েছেন।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «