মর্নিংসান২৪ডটকম Date:৩১-০৩-২০১৯ Time:৫:৩৮ অপরাহ্ণ


টেকনাফে পৃথক অভিযানে ইয়াবা ও চোলাই মদ উদ্ধার

চট্টগ্রাম অফিস: কক্সবাজারের টেকনাফের জালিয়াপাড়া ও শাপলাপুরে অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা ও ২৬ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করেছে কোস্টগার্ড।

রোববার ভোরে এসব ইয়াবা-মদ উদ্ধার করা হয়।

রোববার দুপুর ২টার দিকে কোস্টগার্ডের সহকারী গোয়েন্দা পরিচালক লেফটেন্যান্ট কমান্ডার বিএনএম হামিদুল ইসলাম স্বাক্ষরিত এক ই-মেইল বার্তায় এ তথ্য জানানো হয়।

কোস্টগার্ড জানায়, টেকনাফের নাফনদী দিয়ে ইয়াবা পাচারের খবর পেয়ে ভোরে কোস্টগার্ড বাহিনী পূর্ব জোনের টেকনাফ বিসিজি স্টেশনের একটি দল নাফনদীর জালিয়াপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় কোস্টগার্ড বাহিনীর টহল দলের উপস্থিতি টের পেয়ে মাদক পাচারকারীরা একটি পলিথিনের প্যাকেট পানিতে ফেলে পালিয়ে যায়। পরে ওই প্যাকেট থেকে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ই-মেইল বার্তায় আরো জানানো হয়, টেকনাফের শাপলাপুর চাকমাপাড়ায় পৃথক অভিযান চালিয়ে ২৬ লিটার চোলাই মদ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা ইয়াবা ও চোলাই মদ টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «