মর্নিংসান২৪ডটকম Date:০৬-০৪-২০১৯ Time:৫:০৬ অপরাহ্ণ


শিকলবাহায় গাড়িচাপায় স্কুল শিক্ষার্থী আহত

চট্টগ্রাম অফিস: কর্ণফুলী থানাধীন শিকলবাহা কলেজ বাজারের সামনে গাড়ি চাপায় নাজমা আক্তার নামে এক স্কুল শিক্ষার্থী আহত হয়েছে। তাকে নগরীর ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থী পটিয়া এ জে চৌধুরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে স্কুলে যাওয়ার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কলেজ বাজার এলাকায় লেগুনার চাপায় আহত হয় সে।

এদিকে এ ঘটনায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করে ক্ষুব্ধ শিক্ষার্থীরা। এ সময় কয়েকটি গাড়িও ভাংচুর করে তারা। তাদের অবরোধের কারণে রাস্তার দুই পাশে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। ফলে সড়কের দুইপাশে সৃষ্টি হয় তীব্র যানজট।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «