মর্নিংসান২৪ডটকম Date:০৭-০৪-২০১৯ Time:৬:২২ অপরাহ্ণ


কঙ্গনার প্রশংসায় করণ

বিনোদন ডেস্ক: এই মুহূর্তে ‘কঙ্গনা উইথ করণ’ বললে হয়ত বিশেষ ভুল হবে না। ‘নেপোটিজম’-এর সূত্র ধরে সম্পর্কের ফাটল তৈরি হয় পরিচালক করণ জোহর এবং মণিকর্ণিকার পরিচালক তথা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের মধ্যে। সম্প্রতি করণ জোহারের একাধিক মন্তব্যের পর সেই ফাটলের জোড়া লাগছে বলেই মনে করা হচ্ছে। করণ এক সাক্ষাৎকারে বলেছেন, কঙ্গনার সঙ্গে কাজ করতে তার কোনও সমস্যা নেই।

করণকে জিজ্ঞাসা করা হয়েছিল, তার পরিচালনায় কঙ্গনা কাজ করলে কতটা অসুবিধায় পড়তে পারেন তিনি? প্রশ্ন শুনেই তৎপর উত্তর, একদমই না। সে বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেত্রী। তার এ হেন উত্তরে স্বভাবতই অবাক হয়েছিলেন প্রশ্নকর্তা।

তবে, সম্প্রতি বেশ কয়েকটি সাক্ষাৎকারে করণের গলায় প্রশংসা শোনা গিয়েছে বলিউডের ‘কুইন’ সম্পর্কে। হাফিংটন পোস্টকে দেওয়া এক সাক্ষাত্কারে কঙ্গনার সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন পরিচালক করণ জোহর।

এমনতি কঙ্গনা ঠোঁটকাটা বলে পরিচিত বলিউডে। ‘নেপোটিজম’ বিতর্কে তাকেই প্রথম মুখ খুলতে দেখা গিয়েছে। এরপরই বলিউডে কার্যত কোণঠাসা হয়ে পড়েন। তবুও, তাকে কখনও দমতে দেখা যায়নি। সম্প্রতি আলিয়া ভাটকে এক হাত নিয়ে কঙ্গনা বলেন, করণের হাতের পুতুল তিনি। নিজের ছবি ‘মণিকর্ণিকা’য় অভিনীত আলিয়া সম্বন্ধে বলেন, “ছবির বিতর্কের বিষয়ে তার কাছ থেকে মতামত জানতে চেয়েছিলাম। কিন্তু কোনও উত্তর দেয়নি। আসলে ওর উত্তর দেওয়ার ক্ষমতাও ছিল না। করণের পুতুল সে।” যদিও আলিয়া তাঁর এমন আচরণে ক্ষমা চেয়ে নেন। তিনি বলেন, “আমি জানি কঙ্গনা আমায় অপছন্দ করেন। যদি আমার ব্যবহারে ও দুঃখ পেয়ে থাকে, তার জন্য ক্ষমা চাইছি।”