মর্নিংসান২৪ডটকম Date:০৯-০৪-২০১৯ Time:৫:১৩ অপরাহ্ণ


পৃথক অভিযানে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

চট্টগ্রাম অফিস: নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৪ হাজার ৪’শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মঙ্গলবার সকালে কোতোয়ালী থানাধীন সিনেমা প্যালেস ও বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু এলাকায় এসব অভিযান চালানো হয়।

গ্রেফতারকৃতরা হল- মো. আইয়ুব (১৮) ও মো. শাহাদাত হোসেন (১৯)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের পরিদর্শক তপন কান্তি শর্মা জানান, কোতোয়ালী থানাধীন সিনেমা প্যালেস এলাকায় অভিযান চালিয়ে শাহাদাত হোসেনকে দুই হাজার পিস ইয়াবা ও বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে আইয়ুবকে দুই হাজার চারশ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «