মর্নিংসান২৪ডটকম Date:১০-০৪-২০১৯ Time:৬:৫৭ অপরাহ্ণ


পটিয়ায় আগুনে পুড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু

চট্টগ্রাম অফিস: পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের লাখেরা গ্রামের বড়ুয়া পাড়ায় আগুন লেগে হিনু বড়ুয়া (২৮) নামে এক মানসিক প্রতিবন্ধী যুবক মারা গেছেন।

মঙ্গলবার দিবাগত রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে্

নিহত হিনু বড়ুয়া মৃত প্রবীর বড়ুয়ার ছেলে। বাড়িটিতে হিনু বড়ুয়া একাই থাকতেন।

পটিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সৌমেন বড়ুয়া জানান, রাত পৌনে ১১টার দিকে আগুন লাগার খবর পেয়ে আমরা সেখানে যাই। রাত পৌনে দুইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে চারজন মালিকের ঘর পুড়ে গেছে। নিজের অংশে হিনু বড়ুয়া একাই থাকতেন। তার মা নগরীতে মেয়ের সাথে থাকেন। আগুন নেভানোর পর সেখান থেকে তার লাশ পাওয়া যায়।

তবে আগুন লাগার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি বলে জানান তিনি।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «