মর্নিংসান২৪ডটকম Date:১৫-০৬-২০১৯ Time:৫:৩১ অপরাহ্ণ


কক্সবাজারে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রাম অফিস: কক্সবাজার শহরের তারাবনিয়ার ছড়া এলাকায় অভিযান চালিয়ে একটি বসতঘর থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হল- টেকনাফের লেদা এলাকার মৃত আবুল সামার ছেলে মো. রবিউল আলম (৩১) ও হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী এলাকার মো. হেলাল উদ্দিনের ছেলে মো.আবছার উদ্দিন (১৬)।

র‌্যাব-১৫ ব্যাটালিয়ানের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, তারাবনিয়ার ছড়া এলাকার হাজী দানু আলমের বাড়িতে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা বেচা-কেনার উদ্দেশ্য অবস্থান করছিল এমন সংবাদের ভিত্তিতে কমান্ডার মেজর মেহেদী হাসান এবং সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. শাহ আলমের নেতৃত্বে র‌্যাবের একটি দল ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই বাড়ির বারান্দা থেকে ১ লাখ ৭০ হাজার ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়।

তিনি আরও জানান, এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দীন মোহাম্মদ নামের একজন পালিয়ে যায়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «