মর্নিংসান২৪ডটকম Date:১৫-০৬-২০১৯ Time:৫:৩৭ অপরাহ্ণ


টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

চট্টগ্রাম অফিস: কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের দৈংগাকাটা পাহাড়ি এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রাসেল মাহমুদ (৩৬) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে।

শনিবার ভোরে এ ঘটনা ঘটে।

নিহত রাসেল নারায়ণগঞ্জের উত্তর লক্ষণঘোনা এলাকার ফয়েজ আহাম্মদের ছেলে।

পুলিশ জানায়, এ ঘটনায় হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন ভূঁইয়া, কনস্টেবল হাবিব হোসেন, সজীব সরকার ও তুহিন হাসান আহত হয়েছেন।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, শুক্রবার দিবাগত রাতে টেকনাফ মডেল থানার একদল পুলিশ হোয়াইক্যং ইউনিয়নের দৈংগাকাটা এলাকায় অভিযানে যায়। এসময় পুলিশ সদস্যদের লক্ষ্যে করে কে বা কারা গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। একপর্যায়ে অস্ত্রধারীরা রাতের অন্ধকারে পাহাড়ের দিকে পালিয়ে যান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে। এরপর গুলিবিদ্ধ ওই যুবককে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন। সেখানে নিয়ে যাওয়ার সময় পথেই তার মৃত্যু হয়। পরে খোঁজ-খবর নিয়ে তার পরিচয় এবং তিনি একজন মাদকবিক্রেতা বলে জানা যায়।

তিনি আরো জানা, এসময় ঘটনাস্থলে দেশিয় তৈরি বন্দুক, পাঁচ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ, নয় রাউন্ড কার্তুজের খোসা ও পাঁচ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।