মর্নিংসান২৪ডটকম Date:১৮-০৬-২০১৯ Time:৫:৪৫ অপরাহ্ণ


ইন্দোনেশিয়ায় ফেরি ডুবে নিহত ১৫

চট্টগ্রাম অফিস: ইন্দোনেশিয়ার জাভায় একটি যাত্রীবাহী ফেরি ডুবে কমপক্ষে ১৫ জনের মৃত্যু হয়েছে।

দেশটির পুলিশের বরাত দিয়ে মঙ্গলবার আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ তথ্য জানায়।

পূর্ব জাভা পুলিশের মুখপাত্র ফ্রান্স বারুং মানগেরা জানান, যাত্রীবাহী ফেরিটিতে ৫০ জনের মতো যাত্রী ছিলেন। ঘটনাস্থল থেকে মোট ১৫ জনের মরদেহ উদ্ধার করেছেন উদ্ধারকর্মীরা। জীবিত উদ্ধার করা হয়েছে ৩১ জনকে। এখনও নিখোঁজ রয়েছেন আরও তিনজন। যদিও স্থানীয়দের আশঙ্কা নিখোঁজের সংখ্যা আরও বেশি হতে পারে।

ফ্রান্স বারুং মানগেরা বলেন, সাগরে বড় ঢেউয়ের ধাক্কায় উল্টে ডুবে যাওয়া ওই যাত্রীবাহী ফেরিতে ধারণক্ষমতার বেশি যাত্রী ছিলেন।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «