মর্নিংসান২৪ডটকম Date:০১-০৭-২০১৯ Time:৫:৫৮ অপরাহ্ণ


দুই বাসের প্রতিযোগিতায় হেলপার নিহত

চট্টগ্রাম অফিস: নগরীর চাঁন্দগাও থানাধীন কালুরঘাট এলাকায় দুই বাসের যাত্রী ওঠানোর প্রতিযোগিতায় ওভারটেক করতে গিয়ে এক বাসের ধাক্কায় অপর বাসের হেলপার নিহত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাস হেলপারের নাম মো. ইউসুফ (৩৫)। সে লক্ষীপুর জেলার সদর উপজেলার টুমচর এলাকার আব্দুল লতিফের ছেলে। সে কালুরঘাট থেকে কোতোয়ালী রুটে চলাচল করা ১ নম্বর বাসের (রাইডার) হেলপার। তাকে ধাক্কা দেওয়া বাসটিও কালুরঘাট থেকে কোতোয়ালী রুটে চলাচল করা ১ নম্বর বাস।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, গুরুতর আহতাবস্থায় মো. ইউসুফ নামে এক বাস হেলপারকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাঁন্দগাও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, আগে যাত্রী ওঠানোর প্রতিযোগিতা দিয়ে বেপরোয়া গতিতে বামপাশ হয়ে ওভারটেক করতে গিয়ে কালুরঘাট থেকে কোতোয়ালী রুটে চলাচল করা ১ নম্বর বাসের ধাক্কায় একই রুটের অপর একটি বাসের হেলপার নিহত হয়েছে। বাস দুইটি শনাক্ত করে চালকদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী» « জনগণ আওয়ামী লীগ ও শেখ হাসিনার সাথে রয়েছে: তথ্যমন্ত্রী» « শীতার্তদের পাশে সামাজিক সংগঠন ‘চেতনায় মুজিব’» « ষড়যন্ত্র হচ্ছে, চ্যালেঞ্জের মুখে এগিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা: ওবায়দুল কাদের» « বর্তমান সরকারের আমলে মিডিয়া অবাধ স্বাধীনতা ভোগ করছে: তথ্যমন্ত্রী» « উখিয়ায় আগুনে পুড়ল ৫০ দোকান» « মুজিববর্ষের প্রথম উপহার ই-পাসপোর্ট বললেন প্রধানমন্ত্রী» « এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ» « পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» «