মর্নিংসান২৪ডটকম Date:০২-০৭-২০১৯ Time:৫:২৭ অপরাহ্ণ


কাপ্তাইয়ে মা-মেয়েকে গুলি করে হত্যা

চট্টগ্রাম অফিস: রাঙামাটি জেলার কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানাধীন রাইখালী ইউনিয়নের গবাছড়ার আগাপাড়া এলাকায় মা ও মেয়েকে গুলি করে হত্যা করেছে দুবৃর্ত্তরা।

সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মা সাং খই মারমা (৬০) ও মেয়ে মে সাংনু মারমা (৩০)।

রাঙামাটি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফি উল্লাহ জানান, অস্ত্রধারী সন্ত্রাসীরা মা ও তার মেয়েকে গুলি করে হত্যা করেছে। আজ সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিরাপত্তাবাহিনী এবং চন্দ্রঘোনা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে।

নিহতের স্বজনরা জানান, মে সাংনুর স্বামী ও বাবা লিবারেশন পার্টি এমএলটির সক্রিয় সদস্য ছিলেন। সম্প্রতি তারা সেই দল ত্যাগ করে পাহাড়ের একটি আঞ্চলিক রাজনৈতিক দলে যোগ দেয়। এতে ক্ষিপ্ত হয়ে এমএলটির সশস্ত্র সন্ত্রাসীরা মা-মেয়েকে হত্যা করেছে।




মাদক সেবনে ১০ রোহিঙ্গা আটক।
প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা: নওফেল
আমি সিকিউরিটির কাজও করেছি, সেই কাজের মধ্যে কোনো লজ্জা ছিলো না: শিক্ষা উপমন্ত্রী নওফেল
বহদ্দারহাট থেকে নিউমার্কেট অক্সিজেন থেকে আগ্রাবাদ ভাড়া ৫ টাকা।
গণতন্ত্রের ধারক, বাহক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সুশাসন প্রতিষ্ঠিত: মফিজুর রহমান
ইয়াবা সহ রোহিঙ্গা আটক।
টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ নৌযান চলাচল নিষেধাজ্ঞা।
প্রবৃদ্ধিতে অনেক দেশ যেখানে পিছিয়ে পড়ছে আমরা সেখানে অনেক এগিয়ে যাচ্ছি: প্রধানমন্ত্রী
ময়ূরপঙ্খী’ ছিনতাই চেষ্টা মামলার রহস্য উন্মোচিত
খাদ্য ভেজালের কারণে ক্যান্সারসহ জটিল রোগ হচ্ছে: রাষ্ট্রপতি» « মাদক সেবনে ১০ রোহিঙ্গা আটক।» « প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা: নওফেল» « আমি সিকিউরিটির কাজও করেছি, সেই কাজের মধ্যে কোনো লজ্জা ছিলো না: শিক্ষা উপমন্ত্রী নওফেল» « বহদ্দারহাট থেকে নিউমার্কেট অক্সিজেন থেকে আগ্রাবাদ ভাড়া ৫ টাকা।» « মিতালী ক্লাবের রাত্রিকালীন ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন।» « গণতন্ত্রের ধারক, বাহক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সুশাসন প্রতিষ্ঠিত: মফিজুর রহমান» « ইয়াবা সহ রোহিঙ্গা আটক।» « টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ নৌযান চলাচল নিষেধাজ্ঞা।» « বঙ্গবন্ধুর একমাত্র লক্ষ্য ছিল এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি: শেখ হাসিনা» «