মর্নিংসান২৪ডটকম Date:০২-০৭-২০১৯ Time:৫:২৭ অপরাহ্ণ


কাপ্তাইয়ে মা-মেয়েকে গুলি করে হত্যা

চট্টগ্রাম অফিস: রাঙামাটি জেলার কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানাধীন রাইখালী ইউনিয়নের গবাছড়ার আগাপাড়া এলাকায় মা ও মেয়েকে গুলি করে হত্যা করেছে দুবৃর্ত্তরা।

সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মা সাং খই মারমা (৬০) ও মেয়ে মে সাংনু মারমা (৩০)।

রাঙামাটি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফি উল্লাহ জানান, অস্ত্রধারী সন্ত্রাসীরা মা ও তার মেয়েকে গুলি করে হত্যা করেছে। আজ সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিরাপত্তাবাহিনী এবং চন্দ্রঘোনা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে।

নিহতের স্বজনরা জানান, মে সাংনুর স্বামী ও বাবা লিবারেশন পার্টি এমএলটির সক্রিয় সদস্য ছিলেন। সম্প্রতি তারা সেই দল ত্যাগ করে পাহাড়ের একটি আঞ্চলিক রাজনৈতিক দলে যোগ দেয়। এতে ক্ষিপ্ত হয়ে এমএলটির সশস্ত্র সন্ত্রাসীরা মা-মেয়েকে হত্যা করেছে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «