মর্নিংসান২৪ডটকম Date:০২-০৭-২০১৯ Time:৫:৪৩ অপরাহ্ণ


চট্টগ্রামে অস্ত্রসহ গ্রেফতার ৪

চট্টগ্রাম অফিস: নগরীর কোতোয়ালি থানাধীন সিআরবি এলাকা থেকে অস্ত্রসহ চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হল- মো.রবিউল ইসলাম রুবেল (২৮), মো. বেলাল হোসেন (২২), মো. দ্বীন ইসলাম (২৬), মো. সুমন প্রকাশ ভাগিনা ফারুক (২৫)।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) আসিফ মহিউদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কোতোয়ালি থানার সিআরবি এলাকার পাকা রাস্তা থেকে অস্ত্রসহ চার ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি লোহার পাইপগান, ২ রাউন্ড কার্তুজ, ১টি চাইনিজ কুড়াল, ২টি চাপাতি উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে বলে জানান তিনি।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «