মর্নিংসান২৪ডটকম Date:০৯-০৭-২০১৯ Time:৫:০১ অপরাহ্ণ


চবির কলা ভবনে আগুন

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কলা ও মানববিদ্যা অনুষদের ইতিহাস বিভাগের ৩১৫ নং কনফারেন্স রুমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে হাটহাজারী ফায়ার স্টেশনের দুটি গাড়ি ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর রেজাউল করিম জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এতে ওই রুমের এসি ও প্রজেক্টরসহ অন্যান্য সরঞ্জাম পুড়ে যায়। এতে প্রায় চার লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশনের অপারেশনস অফিসার আবু জাফর বলেন, আমরা খবর পেয়ে দুটি গাড়ি ঘটনাস্থলে পাঠিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «