মর্নিংসান২৪ডটকম Date:১০-০৭-২০১৯ Time:৫:০০ অপরাহ্ণ


ডবলমুরিংয়ে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রাম অফিস: নগরীর ডবলমুরিং থানাধীন ব্যাপারী পাড়া এলাকায় একটি বাসা থেকে তানজিনা আক্তার তামান্না (২০) নামে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুরে স্থানীয় নুরুল আলমের বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দীন তালুকদার জানান, বাসার সিলিং এর সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ওই তরুণীর মরদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।




আমি সিকিউরিটির কাজও করেছি, সেই কাজের মধ্যে কোনো লজ্জা ছিলো না: শিক্ষা উপমন্ত্রী নওফেল
দরিদ্র অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করেন মামুনুর রশিদ মামুন।
শীতার্তদের পাশে সামাজিক সংগঠন ‘চেতনায় মুজিব’
চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু
র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত
প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি
গলায় ফাঁস লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা
চান্দগাঁওয়ে বাসা থেকে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ডবলুমরিংয়ে অস্ত্রসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার
খাদ্য ভেজালের কারণে ক্যান্সারসহ জটিল রোগ হচ্ছে: রাষ্ট্রপতি» « মাদক সেবনে ১০ রোহিঙ্গা আটক।» « প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা: নওফেল» « আমি সিকিউরিটির কাজও করেছি, সেই কাজের মধ্যে কোনো লজ্জা ছিলো না: শিক্ষা উপমন্ত্রী নওফেল» « বহদ্দারহাট থেকে নিউমার্কেট অক্সিজেন থেকে আগ্রাবাদ ভাড়া ৫ টাকা।» « মিতালী ক্লাবের রাত্রিকালীন ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন।» « গণতন্ত্রের ধারক, বাহক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সুশাসন প্রতিষ্ঠিত: মফিজুর রহমান» « ইয়াবা সহ রোহিঙ্গা আটক।» « টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ নৌযান চলাচল নিষেধাজ্ঞা।» « বঙ্গবন্ধুর একমাত্র লক্ষ্য ছিল এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি: শেখ হাসিনা» «