মর্নিংসান২৪ডটকম Date:১০-০৭-২০১৯ Time:৫:১৬ অপরাহ্ণ


টেকনাফে অস্ত্রসহ ৩ রোহিঙ্গা আটক

চট্টগ্রাম অফিস: কক্সবাজারের টেকনাফ উপজেলার পশ্চিম লেদার শিয়াইল্যাঘোনা এলাকা থেকে দেশীয় অস্ত্র ও খেলনা পিস্তলসহ তিন রোহিঙ্গা যুবককে আটক করেছে বিজিবি।

মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল- হ্নীলা নয়াপাড়া শরণার্থী শিবিরের আব্দুর রহমানের ছেলে সোলতান রহমান (১৮), মোহাম্মদ আলমের ছেলে মো. আয়াছ (২০) ও মো. জোবাইরের ছেলে নুর কামাল (২০)।

নয়াপাড়া বিজিবির বিওপি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল কাদের জানান, স্থানীয়দের সহায়তায় অবৈধ অস্ত্রসহ তিন রোহিঙ্গা যুবককে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনজনই বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত বলে জানা গেছে।

তিনি আরও জানান, থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «