মর্নিংসান২৪ডটকম Date:১৩-০৭-২০১৯ Time:৪:৫০ অপরাহ্ণ


কাপ্তাইয়ে পাহাড় ধসে নিহত ২, আহত ৪

চট্টগ্রাম অফিস: রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের কারিগরপাড়ায় পাহাড় ধসে দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার জন।

শনিবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আতামং মারমা (৪২) ও অটল বড়ুয়া (৫০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে রাইখালী ইউনিয়নের কারিগরপাড়ায় হঠাৎ পাহাড় ধসে পড়লে অটল ও আতামং নামের দুই পথচারী মারা যায়। এ সময় সড়কে চলমান একটি অটোরিকশার চালকসহ চার জন আহত হয়। মরদেহগুলো উদ্ধার করা হয়েছে।

রাঙামাটি জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফিউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পাহাড় ধস হওয়ায় বর্তমানে সড়ক পথে যোগাযোগ বন্ধ রয়েছে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «