মর্নিংসান২৪ডটকম Date:১৫-০৭-২০১৯ Time:৫:৪৪ অপরাহ্ণ


ডবলুমরিংয়ে অস্ত্রসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার

চট্টগ্রাম অফিস: নগরীর ডবলমুরিং থানাধীন মনসুরাবাদ সিএন্ডবি কলোনি এলাকায় অভিযান চালিয়ে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩টি ছুরি উদ্ধার করা হয়।

রোববার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মো. মিরাজ শেখ (৪২), মো. আলমগীর মীর(৪০) ও মো. কামাল সিকদার (৪২)।

মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর) এস এম মোস্তাইন হোসেন জানান, গ্রেফতারকৃতরা ভয়ভীতি দেখিয়ে পথচারীদের কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়ার কথা স্বীকার করেছে। তারা আকবরশাহ এলাকার ফিরোজশাহ কলোনি ও আগ্রাবাদ ডেবার পাড়ে ভাড়া ঘরে থাকতো। তাদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা দায়ের করা হয়েছে।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «